সাম্প্রতিক মন্তব্যসমূহ

অপ্রেম . . .

পোষ্টটির লেখক:পাভেল তারিখঃ অক্টোবর ২৯, ২০১৫ সময়ঃ ৩:৫৭ অপরাহ্ন মন্তব্য নেই 1080 বার দেখা হয়েছে

বিষয়ঃ অসঙ্গতি, প্রথমপাতা

o

 

মেয়েটা কাঁদো কাঁদো চেহারায় মাথা নিচু করে শতশত মানুষের মাঝে হেটে যাচ্ছে । পেছনে পেছনে কিছু হয় নি, কিছু হয়নি এমন ভাব নিয়ে মেয়েটার প্রেমিক তাকে কথা গুলো বুঝাচ্ছে আর হেটে যাচ্ছে ।

মেয়েটা কিছুই বুঝতে চাইছে না, যা বুঝার সে বুঝে গেছে। মেয়েটাকে কিছুই হয়নি এমন ভাব আনার জন্য ছেলেটা ঝাল মুড়ি কিনছে। ওজন মাপার মেশিনে উঠে হাসি মুখে মেয়েটার দিকে তাকাচ্ছে। মেয়েটা হাসছে না । চোখ মুখ শক্ত হয়ে আছে । মেয়েটাকেও ওজন মাপার মেশিনে ঊঠানো হল । মেয়েটা হাসছে না। আমার হাসি পাচ্ছে ।
একদিনেই কি ওজন বাড়বে ।

মেয়েটা আবারো মাথা নিচু করে হেটে যাচ্ছে। ঢুকরে উঠে কান্না করে উঠতে চাইছে। ছেলেটা আবার বুঝাতে চাইছে । মেয়েটা কিছুই বুঝছে না। এখন যেন প্রায় কেঁদেই দিবে। মেয়েটা সত্যিই যেন বুঝতে পারছে না ।

অথচ আমি মেয়েটা চোখ দেখে কিভাবে যেন বুঝে গেলাম, মেয়েটা খুব সকাল বেলা তার প্রেমিকের সাথে ঘুরতে বের হয়েছিল, ছেলেটা বখাটে তা আর বলার প্রয়োজন নেই, এখন রাত । বাড়িতে যাওয়ার জন্য মেয়েটা আপ্রাণ ছুটে চলেছে, ছেলেটা বুঝিয়েই যাচ্ছে । আরে কিচ্ছু হবে না কিন্তু মেয়েটা বুঝতেই চাচ্ছে না, জীবনের প্রথম হয়ত তাই বুঝার কথাও না, অথচ আমি কেমন করে যেন বুঝে গেলাম,

মেয়েটার সব কিছু বিলীন হয়ে গেছে. . .
কেউ কেউ তার সুবিধা মতো এর নাম দিয়েছে ভালোবাসা কিংবা প্রেম . . .

আমি বলি অপ্রেম . . .
.

– পাভেল রইস

মন্তব্য করুন

যারা অনলাইনে আছেন

  • 0 সদস্য
  • 1 অতিথি

ব্যবহারকারী

    শিরোনাম

    সমীকরণে-এ স্বাগতম। এটি আপনার প্রথম পোস্ট। একে সম্পাদনা করুন কিংবা মুছে ফেলুন। তারপর শুরু হোক

    বাংলা ক্যালেন্ডার